• রাত ১২:৫১ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
মেঘনা শিল্প নগরী কলেজের জন্য ৪ তলা ভবন নির্মান করা হবে… এমপি খোকা

মেঘনা শিল্প নগরী কলেজের জন্য ৪ তলা ভবন নির্মান করা হবে… এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, মেঘনা শিল্পনগর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের জন্য নতুন একটি ৪ তলা ভবন নির্মান করা হবে। ভবনটি ইতিমধ্যে সরকারী ভাবে বরাদ্ধ হয়ে গেছে। আগামী কয়েক মাসের মধ্যে কাজ শুরু হবে। মঙ্গলবার সকালে মেঘনা শিল্পাঞ্চল স্কুলের ১কোটি ১০লাখ টাকা ব্যয়ে সম্পসারন ভবনের কাজ উদ্ধোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি পিরোজপুর ইউনিয়নে রাস্তা ও একটি প্রাথমিক বিদ্যালয়ের জন্য সরকারের কাজ থেকে ৭ কোটি টাকার অনুমোদন করিয়েছি। কাজগুলো শ্রীঘই শুরু হবে। কাজ গুলো হয়ে গেলে পিরোজপুর ইউনিয়নে তেমন উল্লেখযোগ্য কোন কাজ বাকি থাকবে না। আমি ক্ষমতায় থাকাকালীন সময়েই পিরোজপুরকে একটি মডেল পিরোজপুর হিসেবে গড়ে তুলবো। এসময় তিনি মাদক ব্যবসায়ীদের হুসিয়ারী দিয়ে বলেন, পিরোজপুরে কোন মাদক ব্যবসায়ী থাকবে না। আমি অচিরেই পিরোজপুর মাদক মুক্ত করে জিরো ট্রালারেন্স ঘোষনা করবো।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে ভবন সম্পসারন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, হাজী ফজলুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, আলম চাঁন, হানিফা, আল-আমিন, আনিসসহ অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution